আমার আছে জল

Monday, July 31, 2006

পছন্দের একটা গান

পথিক নবীর গাওয়া নিচের গানটা আমার খুব পছন্দের -

হায়রে, কে আমাকে ভালোবাসিবে
কে জানাবে শেষ বিদায়,
আমি তো কাউকে ডাকি নাই,
আমি তো কাউকে শুধাই নাই......

স্বপ্ন রেখে গল্প রেখে
আমি যাই চলে, আমি যাই,
আমার ছিঁড়েছে পাল ভেঙ্গেছে বৈঠা,
খবরও রাখি নাই,
আমি তো আমাকে চিনি নাই,
আমিতো আমাকে বুঝি নাই......

কে আমাকে পার করিবে উতল দরিয়ায়,
আমি তো সাঁতার শিখি নাই,
আমি তো ভালোবাসি নাই.....

অন্ধকারের বাসাবাড়ি আমার ভিতরটায়,
আমি আলো জ্বালি নাই,
আমি পথ চিনি নাই
সোনার জমিন পড়িয়া রইলো,
আবাদ করি নাই,
আমি তো আমাকে চাষি নাই,
আমি তো ভালোবাসি নাই,
আমি তো কাউকে ডাকি নাই,
আমি তো কাউকে শুধাই নাই,
আমি তো সাঁতার শিখি নাই,
আমি তো ভালোবাসি নাই......

1মন্তব্য :

  • আমাদের দেশ হল নদী প্রধান। সেই কারনে আমাদের প্রিয় খাবার মাছ। মাছ ছাড়া আমাদের চলেই না। কিন্তু আজ কাল তাজা মাছ পাওয়া যায় না। সবাই অনেক সময় তাজা বা টাটকা এবং ফরমালিন মুক্ত মাছ খোঁজ করেন। ফরমালিন মুক্ত মাছ, তাজা সামুদ্রিক মাছ, গলদা চিংড়ি, চিংড়ি, তাজা জল-মাছ, কাঁকড়া, ইত্যাদি দরণের মাছ খোঁজ পেতে পারেন। তাহলে ভিজিট করুন freshfishbd.

    By Anonymous sadiphasan, at 17/6/15 5:26 PM  

Post a Comment

<< হোমপেজœ